সাকিবের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে: মাশরাফী

|

আবারও ইনজুরিতে আক্রান্ত সাকিব আল হাসান। বুধবার আয়াল্যান্ডের বিপক্ষে পেশিতে টান লাগে সাকিবের। সেই চোট নিয়ে আর খেলতে পারেননি। ফেরেন প্যাভেলিয়নে।

আগামীকাল ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবে বাংলাদেশ দল। ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিবের অনুপস্থিতি দলের জন্য নিশ্চয়ই দুশ্চিন্তার।

সাকিবের ইনজুরি নিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা বলেন, সাকিব সুস্হ আছে। পিঠের পেশীতে হাল্কা ব্যাথা হচ্ছিলো। তবুও ২৪ ঘন্টা পর্যবেক্ষণে আছে ও। আর ফিজিও আছে সে তাকে নিয়ে কাজ করছে। সুতরাং আশা করছি ফাইনালের আগেই সুস্হ্য হয়ে ওঠবে সাকিব।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, ফাইনালে সাকিব খেলবে কিনা সেটা এখনও নিশ্চিত নয়। শুক্রবার ম্যাচ শুরুর আগ পর্যন্ত সাকিবের জন্য অপেক্ষা করা হবে।

বুধবার আইরিশদের বিপক্ষে সাকিবের অপরাজিত হাফসেঞ্চুরি দলকে সহজ জয়ে বিশেষ ভূমিকা রেখেছে। এই সাকিবই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলতে পারবেন কিনা তা এখনও স্পষ্ট নয়।

আয়ারল্যান্ডের বিপক্ষে চোট পেয়েছেন সাকিব আল হাসান। ইনিংসের ৩৬তম ওভারে আইরিশ পেসার ব্যারি ম্যাককার্থির বলে সজোরে মারতে গিয়ে বাম পাশের পেশিতে টান লাগে।

যমুনা অনলাইন: আরএস









Leave a reply