বৃষ্টির কারণে বাংলাদেশের টার্গেট ২১০

|

বৃষ্টির কারণে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশের সামনে ২১০ রানের টার্গেট দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ডি/এল মেথড পদ্ধতিতে এ টার্গেট নির্ধারণ করা হয়।

এর আগে, টসে হেরে ফিল্ডিং নেয় টাইগার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই আগ্রাসীভাবে খেলতে থাকেন ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার শাই হোপ ও সুনীল অ্যামব্রিস। উদ্বোধনী জুটিতে দুইজনই হাফ সেঞ্চুরি করেন। সে সুবাধে ক্যারিবীয়রা বিনা উইকেটে ১৪৪ রান করে। পরে মেহেদী মিরাজের বলে আউট হয়ে সাঝঘরে ফেরেন শাই হোপ। আউট হওয়ার আগে তিনি ৬৪ বলে ৩ ছয় এবং ৬ চারে ৭৪ রান করেন।

অপর ওপেনার অ্যামব্রিস ৭৮ বলে ৭ চারে ৬৯ রানে অপরাজিত থাকেন। বৃষ্টির কারণে খেলা নির্ধারণ করা হয় ২৪ ওভারে। নির্ধারিত ওভারে ওয়েস্ট ইন্ডিজ সংগ্রহ করে ১৫২ রান। কিন্তু ডি/এল মেথড পদ্ধতিতে বাংলাদেশের সামনে টার্গেট দাঁড়ায় ২১০ রান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, মাশরাফি মর্তুজা, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শাই হোপ, সুনীল আমব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথন কার্টার, জেসন হোল্ডার, ফ্যাবিয়ান অ্যালেন, আসলি নার্স, কেমার রোচ, রেমন্ড রেইফার, শ্যানন গ্যাব্রিয়েল।









Leave a reply