পা‌নি‌তে ডু‌বে মামা-ভা‌গ্নেসহ তিন‌ শিশুর মৃত্যু

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি

পটুয়াখালীর গলাচিপায় পানিতে ডুবে মামা-ভা‌গ্নেসহ তিন‌ শিশুর করুন মৃত্যু হ‌য়ে‌ছে। নিহতরা হ‌লেন শাওন (৭), সিফাত (৬) ও মৌসুমী। এদের ম‌ধ্যে শাওন ও সিফাত সম্পর্কে মামা-ভাগ্নে। গোলখালী উপ‌জেলার পা‌নপ‌ট্টি এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শাওন গোলখালী ইউনিয়নের বড় গাবুয়া গ্রামের আবু প্যাদার ছেলে ও সিফাত একই এলাকার শাহিন মেলকারের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার বেলা একটার দিকে শিশু দুটি বড় গাবুয়া মেলকার বাড়ির সামনে খেলা করছিল। খেলার এক ফাঁকে বড় গাবুয়া মসজিদের সামনের বদ্ধ খালে পড়ে ওই শিশু দুটির মৃত্যু হয়। বাড়ির লোকজন শাওন ও সিফাতকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজির পরে তাদেরকে খালের পানিতে ভাসতে দেখেন। পরে বাড়ির লোকজন পানি থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে শনিবার পানপট্টি ইউনিয়নের শাহজালাল মিয়ার মেয়ে মৌসুমী পানিতে ডুবে গেলে স্বজনরা গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎকরা তাকেও মৃত ঘোষণা করেন।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম বলেন, তিন শিশুকেই হাসপাতালে নিয়ে এসেছিল তার পরিবার। কিন্তু হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়। এদি‌কে একই বাড়ী‌তে নিহ‌তের এ ঘটনায় শো‌কের মাতম বই‌ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply