মধুর ক্যান্টিনে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার

|

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে ১৩ মে মধুর ক্যান্টিনে বিবদমান দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় এক জনকে স্থায়ী এবং চার জনকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সোমবার (২০ মে) সংগঠনের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ ঘটনায় জিয়া হল ছাত্রলীগের কর্মী সালমান সাদিককে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। এছাড়া আরও ৪ জনকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তারা হলেন, বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী মুরসালিন অনু, জিয়া হল ছাত্রলীগের সদস্য কাজী সিয়াম, জিয়া হল ছাত্রলীগের কর্মী সাজ্জাদুল কবির, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য জারিন দিয়া।

এছাড়া, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রোকেয়া হল ছাত্রলীগের সভাপতি বি.এম লিপি আক্তার এবং জিয়া হল ছাত্রলীগের পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক হাসিবুর রহমান শান্তর বিরুদ্ধে কেনো সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না তার জবাব আগামী ৩ কার্যদিবসের মধ্যে দফতর সেলে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, ছাত্রলীগের ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে পদবঞ্চিতরা সংবাদ সম্মেলন করতে গেলে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাতজন আহত হন।

যমুনা অনলাইন: আরএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply