গাইবান্ধায় জমি নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু

|

???????????????????????

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ীতে জমি নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক আব্দুল হাই প্রধানের (৪৫) মৃত্যু হয়েছে। সোমবার (২০ মে) রাত পৌঁনে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় আব্দুল হাই প্রধানের।

আব্দুল হাই প্রধানের বাড়ি পলাশবাড়ি উপজেলার পবনাপুর ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামে। আব্দুল হাই প্রধান গ্রামের মৃত হযরত আলী প্রধানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমি নিয়ে প্রতিবেশী শাহজাহান গাছুর সঙ্গে কৃষক আব্দুল হাইয়ের দ্বন্দ্ব চলে আসছিল। জমি নিয়ে দু’পক্ষের আদালতে মামলাও চলছে। সোমবার (২০ মে) বিকেলে শাহজাহান গাছু ও আব্দুল হাই প্রধানের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের হাতাহাতি হয়।

এসময় শাহজাহান গাছুরসহ তার লোকজন আব্দুল হাইয়ের উপর হামলা করে। এতে আব্দুল হাই গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌঁনে আটটার দিকে মৃত্যু হয় আব্দুল হাই প্রধানের।

আব্দুল হাই প্রধানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, জমি নিয়ে হামলার ঘটনা বিকেলে জেনেছেন তিনি। পরে আহত আব্দুল হাইয়ের মৃত্যুর ঘটনা পরিবারের লোকজন তাকে অবগত করে। এ ঘটনায় আব্দুল হাইয়ের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত আছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply