মোদির ধ্যানের ছবি নিয়ে টুইঙ্কেলের ‘মশকরা’

|

লোকসভার সপ্তম দফার ভোট শেষ হতে না হতেই কেদারনাথ সফরে চলে যান ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানকার একটি গুহায় দীর্ঘক্ষণের জন্য তার ধ্যানে বসার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। মোদিও টুইটারে পোস্ট করেন সেই ছবি।

মোদির ধ্যানে বসার সেই ঘটনাকে অনেকটা মশকরা করেই অনুরূপ একটি ছবি পোস্ট করেন নায়ক অক্ষয় কুমারের স্ত্রী অভিনেত্রী টুইঙ্কেল খান্না। সে ছবিতে গেরুয়া রঙের একটি পশুর মূর্তির পাশে অনেকটা ধ্যানের মতই টুইঙ্কেলকে বসে থাকতে দেখা গেছে।

ছবির ক্যাপশনে টুইঙ্কেল লিখেছেন, ‘বেশ কয়েকদিন ধরে এ ধরনের আধ্যাত্মিক ও মনসংযোগের ছবি দেখে আমি মেডিটেশন ফটোগ্রাফির পোজ ও অ্যাঙ্গেলের উপর ওয়ার্কশপ করব ভাবছি।’ টুইঙ্কেলের এই ছবি দেখে সমালোচকদের ধারণা, তিনি প্রধানমন্ত্রী মোদির ধ্যানমগ্ন ছবি দেখার পরই এই মশকরা করেছেন।

কিছুদিন আগে টুইঙ্কেলের স্বামী অক্ষয় মোদির একটি অরাজনৈতিক সাক্ষাৎকার নেন। যেখানে অক্ষয় মোদিকে বলেন, ‘আমি খেয়াল করেছি, আপনি নিয়মিত টুইটার থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া ফলো করেন।’ অক্ষয়ের এই কথা প্রসঙ্গে মোদি হাসতে হাসতে বলেন, ‘আমি আপনার ও আপনার স্ত্রী টুইঙ্কেলের টুইটারও ফলো করি।’

মোদি আরও বলেন, ‘কখনও কখনও আমার মনে হয় টুইঙ্কেল আমার উপর রাগ টুইটারে উগড়ে দেন। এতে আমার মনে হয় আপনার ও আপনার স্ত্রী পারিবারিক জীবন অনেক শান্তির হয়।ওনার পুরো রাগ যখন উনি আমার উপরই টুইটারে উগড়ে দেন তাতে আপনি শান্তিতে থাকেন। এভাবে আমি আপনারও কাজে লাগি।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply