পিকআপ ভর্তি ডিম ভাঙ্গার ঘটনায় বনপাড়া হাইওয়ে ওসি ক্লোজ

|

স্টাফ রিপোর্টার, নাটোর
নাটোরের বড়াইগ্রামে পিকআপ ভর্তি ডিম ভাঙ্গার ঘটনায় বনপাড়া হাইওয়ে ওসি আলিম শিকদারকে প্রত্যাহারকরা হয়েছে। মঙ্গলবার বিকেলে তাকে ক্লোজ করে হাইওয়ে বগুড়া রিজিয়ন সদর দফতরে সংযুক্ত করা হয়েছে। এর আগে আরো ৬ হাইওয়ে পুলিশকে প্রত্যাহার করা হয়েছিল।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, গত বৃহস্পতিবার ৩৫ হাজার ডিম নষ্টের সংবাদ পুলিশ সদর দফতরের দৃষ্টিগোচর হয়। এরপরই ডিমের মালিকের সঙ্গে যোগাযোগ করে অভিযোগ গ্রহণ করা হয়। ঘটনার সত্যতা অনুসন্ধানের জন্য রগুড়া হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহীদুলাকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি মঙ্গলবার বিকেলে মতামতসহ বিস্তারিত প্রতিবেদন দাখিল করে। এরপর বনপাড়া হাইওয়ে থানার ওসি আলীম হোসেন সিকদারকে প্রত্যাহার করা হয়। এর আগে ঘটনার সঙ্গে সম্পৃক্ত ছয় পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে ক্লোজ করে হাইওয়ে বগুড়া রিজিয়ন সদর দফতরে সংযুক্ত করা হয়। প্রতিবেদন অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে একটি পিকআপ ৩৫ হাজার একশ’ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে যশোরে যাচ্ছিল। পথে বড়াইগ্রামের আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপটির চাকা পাংচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে। এ সময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রকার ভাড়াসহ ২০ হাজার টাকা ঘুষ দাবী করে। চালক এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচি বাধার রশি চাকু দিয়ে কেটে দেয়। তাতে প্রায় তিন লাখ টাকার ডিম নষ্ট হয় বলে অভিযোগ করেন ডিম ব্যবসায়ী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply