পটুয়াখালী‌তে অনির্দিষ্টকালের বাস ধর্মঘ‌ট

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি
পটুয়াখালী বাস মি‌নিবাস মা‌লিক স‌মি‌তির দুই প‌ক্ষের দ্ব‌ন্দে অ‌নি‌র্দিষ্টকা‌লের জন্য জেলার অভ্যন্তরীন ও পটুয়াখালী-ব‌রিশাল রু‌টে বাস ধর্মঘ‌টের ডাক দি‌য়ে‌ছে শ্র‌মিক ইউ‌নিয়ন। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন বাস শ্র‌মিক ইউ‌নিয়‌নের সভাপ‌তি আবুল কালাম মৃধা।

তিনি জানান, গত ক‌য়েক‌দিন ধ‌রে বাস মা‌লিক স‌মি‌তির সভাপ‌তি ও সে‌ক্রেটারির সা‌থে অন্যপক্ষ দ্ব‌ন্দ্বে জ‌ড়ি‌য়ে ঘোলা‌টে প‌রি‌বেশ সৃ‌ষ্টি ক‌রে‌ছে। কোন উপায় না পে‌য়ে আ‌মি শ্র‌মিক‌দের বাস চালা‌তে নি‌ষেধ ক‌রে‌ছি। আ‌গে মা‌লিক স‌মি‌তি এক‌ত্রিত হ‌য়ে ঝা‌মেলা মি‌টি‌য়ে আস‌লেই শ্র‌মিকরা বাস চালা‌তে পার‌বে।

প্রসঙ্গত, মা‌লিক স‌মি‌তির সভাপ‌তি রিয়াজ মৃধা ও সে‌ক্রেটারী গোলাম মাওলা দুলু মৃধার বিরু‌দ্ধে দীর্ঘ ১১বছর ধ‌রে পে‌শিশ‌ক্তি প্র‌য়োগ ক‌রে অ‌বৈধভা‌বে ক‌মি‌টির ওই প‌দে বহাল, অ‌নিয়ম দূর্নী‌তির অ‌ভি‌যোগ এনে অ‌ধিকাংশ মা‌লিক পক্ষ জেলা প্রশাস‌কের কা‌ছে লি‌খিত অ‌ভি‌যোগ দি‌য়ে সাংবা‌দিক স‌ম্মেলন ক‌রে নতুন আহবায়ক ক‌মি‌টি ঘোষনা দেয়। এনি‌য়ে আজ রা‌তেও দুই প‌ক্ষের সংঘ‌র্ষে অন্তত ৪জন আহত হ‌য়ে‌ছে। এদি‌কে হঠাৎ ক‌রে বাস ধর্মঘট ডাকায় সাধারণ যাত্রীরা প‌রে‌ছে বিপা‌কে। প্রশাস‌নের কা‌ছে তা‌দের দাবী~দ্রুত এর ফয়সালা করা হউক।









Leave a reply