ছাত্রীর সঙ্গে শিক্ষকের প্রেমের নাটক: বন্ধুকে নিয়ে গণধর্ষণ

|

সুনামগঞ্জ প্রতিনিধি :

প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত বাপ্পা সেন উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ।

পুলিশ ও মামলার বিবরণ সূত্রে জানা যায়, সুনামগঞ্জের কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা স্থানীয় বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী (১৩) সঙ্গে পার্শবর্তী সৈয়দপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বাপ্পা সেন এর সঙ্গে প্রেমের সম্পক ছিল। গত ৪ মার্চ মেয়েটিকে বেড়ানোর কথা বলে বাপ্পা সেন বিদ্যালয় থেকে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদ এর বাড়িতে নিয়ে যায়। সেখানে বাপ্পা ও তার বন্ধু সামাদ মিলে তাকে জোর পূর্বক গণধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি দুই মাসের অন্তঃস্বত্বা হয়ে পড়ে। পরে মেয়েটি তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। শুক্রবার মেয়ের বাবা বাদি হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নিয়াতন দমন আইনে মামলা দায়ের করেন।

মেয়েটির বাবা জানান, আমার অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে যারা সর্বনাশ করেছে আমরা তার বিচার চাই। আমি বাদি হয়ে ধর্ষকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন জগন্নাথপুর থানার (ওসি) ইখতেয়ার উদ্দিন চৌধুরী, তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে, শুক্রবার আসামি বাপ্পা সেনকে তার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। শনিবার আসামিকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে এবং একই সঙ্গে মেয়টিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply