আইনজীবী হত্যার বিচার চেয়ে মানববন্ধন, আটক ১

|

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের বড়লেখায় জেলা আইনজীবী সমিতির সদস্য আবিদা সুলতানা হত্যায় জড়িতদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন আইনজীবারা। এঘটনার সাথে জড়িত সন্দেহে স্থানীয় মসজিদের ইমামকে শ্রীমঙ্গল থেকে আটক করেছে পুলিশ।
সোমবার দুপুরে শহরের চৌমোহনায় জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। জেলা বারের সভাপতি এডভোকেট আজাদুর রহমানের সভাপতিত্বে এসময় আইনজীবীরা বক্তব্য দেন।

পুলিশ জানায়, নিহত আবিদা স্বামীর সাথে মৌলভীবাজার শহরে বসবাস করতেন। গত রোববার দুপুরে তিনি বড়লেখার দক্ষিণ কাঁঠাতলী এলাকায় বাবার বাড়িতে যান। বাড়িতে ভাড়াটিয়া এক পরিবার ছাড়া তার স্বজনরা বসবাস করতেন না। সন্ধ্যার পর থেকে যোগাযোগ করতে না পারায় রাতে নিহতের বোন খোঁজ নিতে গিয়ে বাসার একটি রুমে আবিদার লাশ দেখতে পান। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার সাথে জড়িত সন্দেহে বাড়ির ভাড়াটিয়া স্থানীয় মসজিদের ইমাম মাওলানা তানভীর আহমদকে শ্রীমঙ্গল থেকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। এবং তার মা ও স্ত্রীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।









Leave a reply