সাব্বিরকে নিয়ে যে মন্তব্যে আপত্তি মোসাদ্দেকের

|

বিশ্বকাপে কেমন হতে পারে বাংলাদেশ দলের একাদশ এ ব্যাপারে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজেই ধারণা মিলেছে সবার। দলের টপঅর্ডারের পাশাপাশি বোলিং ডিপার্টমেন্টও প্রায় নির্ধারিত। কিন্তু সাত নম্বর পজিশনে রয়েছে অদলবদলের সম্ভাবনা।

এই পজিশনের জন্য সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী ধরা হচ্ছে দুইজনকে। অভিজ্ঞ সাব্বির রহমান নাকি ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ঝড় তোলা মোসাদ্দেক হোসেন? রোববার (২৬ মে) পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ার পর মোসাদ্দেক বলছেন, দলে সুযোগ পাওয়ার বিষয়ে সাব্বিরকে প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখেন না তিনি।

যদিও প্রাথমিকভাবে এগিয়ে থাকবেন সাব্বিরই। বিশ্বকাপে শুরুর ম্যাচগুলোতে একাদশে থাকবেন তিনি। তার ফর্ম খারাপ গেলে সুযোগ পেতে পারেন মোসাদ্দেক। তবে এভাবে কারো অফফর্মের কারণে দলে সুযোগ পাওয়ার এই মন্তব্যে আপত্তি রয়েছে মোসাদ্দেকের। তিনি চান দলের সবাই ভালো খেলুক এবং নিজের সুযোগ আসলে ভালো খেলতে চেষ্টা করবেন অবশ্যই।

সাব্বির হোসেন নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে। ডানেডিনে করেছিলেন সেঞ্চুরিও। তবে ত্রিদেশীয় সিরিজে চার ম্যাচে সাব্বির করেছেন ৭ রান। এদিকে ত্রিদেশীয় সিরিজে কোন উইকেট পাননি মোসাদ্দেক।

শেষ পর্যন্ত সাত নম্বরে কে সুযোগ পান, তা জানা যাবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচেই।

যমুনা অনলাইন-ইউএমএম









Leave a reply