গরীবদের জন্য দাতব্য হাসপাতাল করতে চান মিস ওয়ার্ল্ড মানুসী

|

নানা ধাপ পেরিয়ে মিস ওয়ার্ল্ড ২০১৭’র খেতাব জিতে নিয়েছেন ভারতের হরিয়ানার মেয়ে মানসী চিল্লার। গতকাল শনিবার চীনের সানাইয়া শহরে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠানে মানসীকে বিজয়ী ঘোষণা করা হয়।

নিজের সৌন্দর্য্যে দিয়ে বিশ্ব তো জয় করা হলো। এবার মানসী মনযোগ দিতে চান পড়াশোনায়। ২১ বছরের এই মেডিকেল ছাত্রী ভবিষ্যতে হতে চান হৃদরোগ বিশেষজ্ঞ। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে মানসীর ভবিষ্যত পরিকল্পনাসহ কিছু তথ্য।

এই বিশ্ব সুন্দরীর ইচ্ছা ভারতের গ্রামীণ গরীব মানুষের জন্য তিনি একটি দাতব্য হাসপাতাল করতে চান। এছাড়া নারীদের ঋতু সংক্রান্ত স্বাস্থ্যের বিষয়ে সচেতনা তৈরিতেও আগে থেকে কাজ করছেন মানসী।

হরিয়ানার ভগত ফুলসিং মহিলা সরকারি মেডিকেল কলেজের ছাত্রী মানসী এক উচ্চাঙ্গ সংগীত শিল্লিও। খেলাধুলাও বেশ পারদর্শী এই তরুণীর সবচেয়ে পছন্দের খেলা স্কুবা ড্রাইভিং। তার বাবা ড. মিত্র বসু চিল্লার ভারতের ডিফেন্স রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে কর্মরত একজন বিজ্ঞানী। মা নিলাম চিল্লার চিকিৎসক।

মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে মানসীর জীবনের দৃষ্টিভঙ্গি ফুটে ওঠেছে একটি বাক্যে। ‘যখন স্বপ্ন দেখা বন্ধ করে দেবে, তখন জীবন আর বাকি থাকে না’









Leave a reply