কুমিল্লায় বিজিবির সাথে গোলাগুলিতে ২ মাদকব্যবসায়ী নিহত

|

কুমিল্লা ব্যুরো
কুমিল্লায় পৃথক দুটি ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত এবং দুইজন আহত হয়েছে। বিজিবি জানায় মঙ্গলবার রাতে চৌদ্দগ্রামের নাটাপাড়ায় বন্দুকযুদ্ধে নিহত হয় দুই ইয়াবা ব্যবসায়ী এবং আদর্শ সদর উপজেলার সীমান্ত এলাকার বৌয়ারা বাজার এলাকায় বিজিবির সাথে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে আহত হয় দুইজন।

কুমিল্লার ১০ বিজিবিরি কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত একটায় চৌদ্দগ্রামের সীমান্তবর্তী নাটাপাড়ায় মাদক বিরোধী অভিযান চালায় বিজিবির একটি টহলদল। তাদের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা তাদের ওপর হামলা চালায়। বিজিবিও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী রুবেল ও সেলিম মিয়া গুলিবিদ্ধ হয়। আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত রুবেল চৌদ্দগ্রামের সালুকদিয়া গ্রামের গোলাম মোস্তফা ও সেলিম একই গ্রামের আলী আহমেদের ছেলে। ঘটনাস্থল থেকে ২২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। লাশগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। নিহতদের নামে চৌদ্দগ্রাম থানায় একাধিক মামলা রয়েছে।

এদিকে মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় কুমিল্লা কোতয়ালী থানার বৌয়ারা বাজার সীমান্তের মান্দারি কবরস্থানের কাছে বিজিবির সাথে গোলাগুলিতে দুই মাদবব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলো নারায়ণগঞ্জে ঝাউলচর গ্রামের বকুল ও কুড়িগ্রামের নাগেশ্বরি উপজেলার আবদুল করিম।









Leave a reply