ভাইরাল হওয়া সেই মাসুদকে ঈদ উপহার দিয়েছে উপজেলা প্রশাসন

|

কামাল হোসাইন,নেত্রকোণা:

বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে রাজহাঁস বেঁচে ঈদের জামা প্যান্ট কিনছে শিশু মাসুদ। এমন একটি ছবি ভাইরাল হওয়ায় তার ঈদের আনন্দ ভাগাভাগিতে এগিয়ে এসেছে কলমাকান্দা উপজেলা প্রশাসন।

মাসুদ সন্ধ্যাহালা গ্রামের দরিদ্র কৃষক আলফত আলীর ছেলে ও মঙ্গল আলীর নাতি।

বুধবার বিকেলে জেলা প্রশাসক মঈনুল ইসলাম এর নির্দেশে উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব প্রাপ্ত সহকারী কমিশনার ভূমি রুয়েল সি সাংমা মাসুদ এর ভাইরাল হওয়া নিউজটি দেখে আবেগাপ্লুত হয়ে উপ-সহকারী ভূমি কর্মকর্তার মাধ্যমে মাসুদ ও তার পরিবারকে উপজেলা ভূমি অফিস কার্যালয়ে নিয়ে এসে তিনি মাসুদের ঈদের আনন্দ ও ইচ্ছের কথা শুনে তাকে একসেট জামা প্যান্ট, এক জোড়া চামড়ার জুতো, গেঞ্জি তার মাকে একটি শাড়ি, নগদ এক হাজার পাঁচশত টাকা প্রদান করেন।

এসময় তিনি মাসুদের সঙ্গে কিছুটা আনন্দঘন সময়ও কাটান। একইসাথে তিনি ভাইরাল হওয়া নিউজটি করার জন্য সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন।

মাসুদের ভাইরাল হওয়া সেই ছবিটি

উল্লেখ্য যে অনলাইন নিউজ পোর্টালে কলমাকান্দা উপজেলার সন্ধ্যাহালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিশু মাসুদের ঈদের জামা প্যান্ট এর জন্য পরিবারের অনুমতি নিয়ে পাঁচশত টাকায় রাজহাঁস বিক্রির খবরটি ভাইরাল হয়। সংবাদটি বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রকাশ হবার পর দেশের বিভিন্ন প্রান্ত থেকে লোকজন তাকে উপহার সামগ্রী দেবার জন্য যোগাযোগ করছে।

নেত্রকোণা জেলা প্রশাসক মঈনুল ইসলাম জানান, সংবাদটি আমাদের দৃষ্টি গোছর হবার পরেই আমরা তাকে ও তার পরিবারের সদস্যদের ঈদ সামগ্রী দেয়ার ব্যবস্থা করি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply