আর্সেনালকে উড়িয়ে শিরোপা জেতালেন হ্যাজার্ড

|

বিদায় মুহুর্তে জোড়া গোল করে চেলসিকে দ্বিতীয়বারের মত ইউরোপা লিগ জেতালেন এডেন হ্যাজার্ড। ফাইনালে আর্সেনালের বিপক্ষে ৪-১ গোলের বড় জয়ে শিরোপা নিশ্চিত করে ব্লুজ। একই সাথে স্ট্যামফোর্ড ব্রিজ ছেড়ে যাবার কথাও নিশ্চিত করেছেন এই বেলজিয়ান।

বাকুতে ম্যাচের প্রথমার্ধে দুই দলই সমান তালে পাল্লা দিয়ে লড়াই করে। তবে ফরোয়ার্ডদের মিসের মহড়ায় প্রথমার্ধে স্কোর লাইন ছিলো গোলশূন্য। ৪৯ মিনিটে ডেডলক ভাঙেন অলিভিয়ের জিরু। এমারসনের ক্রস থেকে মাথা ছুঁইয়ে গানার গোলরক্ষক পিটার চেককে পরাস্ত করেন এই ফরাসি স্ট্রাইকার।

এরপর ৬০ মিনিটে হ্যাজার্ডের ক্রস থেকে স্কোর লাইন ২-০ করেন পেদ্রো। ৬৫ মিনিটে পেনাল্টি থেকে দলের ২য় ইউরোপা লিগ শিরোপা অনেকটাই নিশ্চিত করে ফেলেন হ্যাজার্ড।

অবশ্য ৬৯ মিনিটে অ্যালেক্স ইয়োবি’র দুর্দান্ত শটে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় আর্সেনাল। এর ঠিক ৩ মিনিট পর জিরুর সাথে বোঝাপড়ায় নিজের দ্বিতীয় গোল করেন হ্যাজার্ড। নিশ্চিত করেন দলের দ্বিতীয় ইউরোপা লিগ শিরোপা।

চেলসির সাথে চুক্তি আর নবায়ন না করায় এটিই ব্লুজের হয়ে হ্যাজার্ডের শেষ ম্যাচ। জোর গুঞ্জন আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন এই বেলজিয়ান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply