উইন্ডিজের বিপক্ষে খেলবেন আমির: সরফরাজ

|

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করছে পাকিস্তান। সমর্থকদের জন্য সুখবর, এ ম্যাচে খেলছেন পাক তারকা পেসার মোহাম্মদ আমির। দলীয় অধিনায়ক সরফরাজ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে জানা গিয়েছিল, এখনও ফিট নন আমির। ফলে প্রথম ম্যাচে খেলা হচ্ছে না তার। তাকে রেখেই উইন্ডিজের বিপক্ষে খেলতে নামবে পাকিস্তান।

তবে সব সংশয় উড়িয়ে দিয়েছেন সরফরাজ। ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার তিনি বলেন, আমির পুরোপুরি ফিট। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবে সে। সঙ্গে যোগ করেন, ক্যারিবীয়দের বিপক্ষে খেলার জন্য ছেলেরা সবাই প্রস্তুত। আশা করছি, হারের বৃত্ত ভাঙতে পারবে তারা।

সবশেষ ১০ ওয়ানডেতে হেরেছে পাকিস্তান। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও পরাজিত হয়েছে। বিশ্বমঞ্চের গোড়াতেই কঠিন পরীক্ষার মুখে সরফরাজরা। অধিকন্তু ওয়ার্ম আপ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে দাপুটে জয়ে নিজেদের শক্তি জানান দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

এ পরিস্থিতিতে পাকিস্তান ভক্তদের এক সুসংবাদ মিললেও দুঃসংবাদও আছে। এ ম্যাচে খেলছেন না অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক। তবে কোন কারণে তিনি নেই তা জানা যায়নি।

পাকিস্তান সম্ভাব্য একাদশ

ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, হারিস সোহেল, সরফরাজ আহমেদ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ/ইমাদ ওয়াসিম, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও হাসান আলি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply