ফরাশগঞ্জকে উড়িয়ে লিগের প্রথম জয় মোহামেডানের

|

ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়ে লিগের প্রথম জয় তুলে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে ফরাশগঞ্জকে তারা হারিয়েছে ৪-০ গোলের বড় ব্যবধানে। এ জয়ে পয়েন্ট টেবিলের ৮ম স্থানে উঠে আসলো মতিঝিল পাড়ার ক্লাবটি।

প্রথম ম্যাচের পর কোচ নইমুদ্দিনকে ব্যক্তিগত কাজে যেতে হয় ভারতে। কোচ বিহীন ছন্নছাড়া মোহামেডান পরাজয়ের স্বাদ পায় পরের দুই ম্যাচেও।  বিপরীতে এক মৌসুম নিষেধাজ্ঞা কাটিয়ে লিগের তৃতীয় ম্যাচে আবাহনীকে অঘটন উপহার দেয়া ফরাশগঞ্জ এদিন শুরু থেকেই দুর্বার। প্রথম মিনিটেই জসিমের ক্রসে চিনু মেথু গোলের সুযোগ নষ্ট না করলে ম্যাচের চিত্রনাট্য হতে পারতো অন্যরকম।

তবে কোচকে ডাগআউটে পেয়ে উজ্জীবিত মোহামেডান ছন্দে ফেরে দ্রুতই। ১৯ মিনিটে দলীয় অধিনায়ক ফয়সাল মাহমুদের ক্রস থেকে বিপলু আহমেদের প্লেসিংয়ে লিড নেয় সাদাকালোরা।

মিনিট পাঁচেকের মাথায় তকলিস আহমেদের গোলে ব্যবধান দ্বিগুন করে নইমুদ্দিন শিষ্যরা। ২৮ মিনিটে দুই ডিফেন্ডারকে কাটিয়ে দারুন ফিনিশিংয়ে ম্যাচটা একপেশে করে দেন মোহামেডান মিডফিল্ডার অনিক হোসাইন।

আর দ্বিতীয়ার্ধে এনকোচা কিংসলের গোলে ৪-০ এর বড় জয় নিশ্চিত হয় দলটির। যাতে টানা ৩ ম্যাচ পর কাঙ্খিত জয়ের পাশাপাশি একলাফে টেবিলেরও আটে উঠে আসে ঐতিহ্যবাহী ক্লাবটি।

যমুনা অনলাইন- এফআর









Leave a reply