মাদারীপুরে চাল পাচারের ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা

|

???????????????????????

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট খাদ্য গুদামের চাল পাচারের ঘটনায় ৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে প্রশাসন।

প্রশাসন সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে টেকেরহাট গুদামের গুদাম রক্ষক গাজী সালাউদ্দিনসহ গুদামের কয়েকজন কর্মকর্তা-কর্মচারীর যোগসাজসে মাদারীপুরের টেকেরহাট খাদ্য গুদামের সরকারি চাল পাচার হয়ে আসছিল।

শুক্রবার দুপুরে দুইজন কর্মচারী ১০ নং গুদামের বাইরে তালা লাগিয়ে ভিতরে রক্ষিত প্রতি চালের বস্তা থেকে ৩-৪ কেজি চাল বের করার সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিনকে খবর দেয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলিশ নিয়ে এসে গুদামের ভিতর থেকে সেলিম বেপারী ও মমরেজ খান নামে দুই কর্মচারীকে আটক করে।

জিজ্ঞাসাবাদে আটক কর্মচারীরা চাল পাচারের বিষয়টি খাদ্য গুদামের গুদাম রক্ষক গাজী সালাহ উদ্দিনের নির্দেশে করার কথা স্বীকার করে। এ ঘটনায় শুক্রবার রাতেই উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বাদী হয়ে ৩ জনকে আসামী করে রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন। এঘটনায় ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মাদারীপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শেফাউর রহমান বলেন, এঘটনায় খাদ্য নিয়ন্ত্রক বিভাগের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। অপরাধী যেই হোক কোন ছাড় দেয়া হবে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply