ধামরাইয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

|

ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর এলাকায় পাটুরিয়াগামী একটি যাত্রীবাহি ট্রাকের সঙ্গে একটি বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। সোমবার সন্ধ্যা ৭ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, একটি পিকআপ দ্রুতগামী একটি বাসকে অতিক্রম করার সময় পাশাপাশি সংঘর্ষ লেগে পিকআপের চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন রাজবাড়ি সদর থানার কাচরন্দ্র গ্রামের রাজ্জাক মোল্লার ছেলে নজরুল মোল্লা (২২), রাজবাড়ি সদর থানার গৌরিপুর গ্রামের আলাউদ্দিনের খানের ছেলে ইমপ্রেস খান (২৩), মাগুড়া সদর থানার মাধবপুর গ্রামের সরোয়ার মিয়ার ছেলে মেহেদী হাসান (১৮) পরিচয় গেলেও অপর একজনের পরিচয় পাওয়া এখনও যায়নি।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার পর আশুলিয়ার বাইপাইল থেকে কয়েকজন আরোহী নিয়ে মাগুরার উদ্দেশে রওনা হয় পিকআপটি। ধামরাইয়ের কালামপুর বিলট্রেড ইঞ্জিনিয়ারিং কারখানার কাছে পৌঁছলে পেছন দিকে থেকে অপর একটি দ্রতগামী বাস পিকআপটি অতিক্রম করার সময় পাশাপাশি ঘর্ষণ লাগে। এতে পিকআপে থাকা কয়েকজন আরোহীর মধ্যে চারজন মহাসড়কের ওপরে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন।









Leave a reply