নাটোরে বিডি ক্লিনের উদ্যোগে ‘মানবতার দেয়াল’

|

স্টাফ রিপোর্টার, নাটোর
স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিনের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাটোরে ‘মানবতার দেয়াল’ স্থাপন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের শুকুলপট্টি এলাকায় গ্রীণ একাডেমী উচ্চ বিদ্যালয় ও রাণী ভবানী মহিলা কলেজ সংলগ্ন স্থানে এই দেয়াল স্থাপন করা হয়।

বিডি ক্লিনের নাটোরের সমন্বয়ক আব্দুল্লাহ আল নোমান পিয়াস জানান, বিডি ক্লিনের ৩ বছর পূর্তির সময়কে স্বরণীয় করে রাখতে হতদরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের সুবিধার্থে মানবতার দেয়াল তৈরি করা হয়েছে। যেখানে আমাদের অপ্রয়োজনীয় জামা কাপড় রেখে দেয়া হবে। এর ফলে সমাজের হতদরিদ্র, অসহায় ও সুবিধাবঞ্চিতরা বিনামূল্যে তা ব্যবহার করতে পারবেন।

বিডি ক্লিনের মহৎ কাজে একাত্বতা প্রকাশ করে নাটোরের ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ কুমার চৌধুরী বলেন, বিডি ক্লিন পরিস্কার পরিচ্ছন্নতায় সচেতনতা সৃষ্টির মাধ্যমে সকলের সাধুবাদ পেয়েছে। তার সাথে মানবতার দেয়াল স্থাপন করে আরও একটি ভাল কাজের সাথে তারা যুক্ত হল। অসহায় ব্যক্তিদের কথা চিন্তা করে সবার অপ্রয়োজনীয় জামা কাপড় মানবতার দেয়ালে রেখে যাওয়া উচিত।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল হাসান, বিডি ক্লিনের সদস্য হাসিবুল হাসান শান্ত, রেজোয়ান সিদ্দিকী, মেহেদী হাসান, রিমান মৃধা, আশরাফুল ইসলাম, মোহাম্মদ আশিক প্রমুখ।









Leave a reply