শিক্ষার্থীকে মাদক দিয়ে ফাঁসানোর ঘটনায় ২ পুলিশ প্রত্যাহার

|

আসাদুজ্জামান ফারুক, ভৈরব
ভৈরবে শিক্ষার্থীকে মাদক দিয়ে ফাঁসানোর ঘটনায় ২ পুলিশ অফিসারকে প্রত্যাহার করেছে জেলা পুলিশ সুপার। অভিযুক্ত পুলিশ অফিসার হলো এস আই আবুল খায়ের ও এস আই আজিজুল হক। আজ মঙ্গলবার সকালে দুজনকে কিশোরগঞ্জের জেলা পুলিশ লাইনে ক্লোজড করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (পিপিএম) ।

গত শনিবার রাতে ভৈরবের শিক্ষার্থী সজীব আহমেদকে মাদক দিয়ে ফাঁসাতে চেয়েছিল ওই দুই পুলিশ অফিসার। এই শিক্ষার্থী স্থানীয় সম্ভুপুর টেকনিকেল স্কুল এন্ড কলেজের ছাত্র।

গতকাল সোমবার কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) মোঃ মিজানুর রহমান পুলিশ সুপারের নির্দেশে ঘটনা তদন্ত করতে ভৈরবে আসেন। তিনি অভিযোগকারী, অভিযুক্ত পুলিশদ্বয়, থানার ওসি, এলাকাবাসী, প্রতক্ষ্যদর্শীদের সাথে কথা বলে তদন্ত কাজটি করেন। ঘটনার সত্যতা আংশিক সত্য বলে তিনি সাংবাদিকদের বলেছেন। তারপর তদন্ত শেষে গতকাল সোমবার রাতে পুলিশ সুপারকে ঘটনাটি অবহিত করলে আজ মঙ্গলবার সকালে দুই পুলিশ অফিসারকে ক্লোজড করা হয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান জানান, তদন্তের ব্যাপারটি অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মিজানুর রহমান বলতে পারবেন। তবে দুইজনকে প্রত্যাহারের কথা তিনি স্বীকার করেছেন।









Leave a reply