সাকিব নিয়ে সতর্ক অবস্থানে নিউজিল্যান্ড

|

সাকিব আল হাসানের সামর্থ্য নিয়ে কোনো সংশয় নেই নিউজিল্যান্ডের। আঙুলের ইনজুরির কারণে টাইগারদের সঙ্গে সবশেষ দেশটি সফরে ছিলেন না তিনি। তবে না থাকলেও তার সামর্থ্য নিয়ে যথেষ্ট ওয়াকিবহাল কিউইরা। তাই বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে খেলতে নামার আগে তাকে নিয়ে যথেষ্ট সতর্ক অবস্থানে তারা।

সংবাদ সম্মেলনে জানালেন নিউজিল্যান্ড ক্রিকেট দলের সহ-অধিনায়ক টম লাথাম। তিনি জানিয়েছেন, সাকিবের চ্যালেঞ্জ নিতে সদা প্রস্তুত ব্ল্যাক ক্যাপসরা।

টম লাথাম বলেন, আমরা খুব ভালো করেই জানি, সাকিব কি ধরনের বোলার। গেল নিউজিল্যান্ড সফরে সে দলটিতে ছিল না। সুতরাং আমি মনে করি, একজন বাঁহাতি স্পিনারের বিরুদ্ধে নিজেদের মানিয়ে নেয়া গুরুত্বপূর্ণ। আমরা অবশ্যই তার চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আছি।

শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দুর্দান্তভাবে বিশ্বকাপযাত্রা শুরু করেছে বাংলাদেশ। বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে নামছেন দুরন্ত টাইগাররা। প্রোটিয়াদের ২১ রানে হারিয়ে ফুরফুরে মেজাজে মাশরাফি বাহিনী। আত্মবিশ্বাসের সঙ্গে কিউইদের মোকাবেলা করতে নামবেন তারা। ব্যাটে-বলে অনন্য নৈপূণ্য প্রদর্শন করে সেই ম্যাচে সেরা হন সাকিব। এদিনও বিশ্বসেরা অলরাউন্ডারের দিকে তাকিয়ে টাইগাররা।

দুর্দান্ত জয় দিয়ে আসর শুরু করেছে নিউজিল্যান্ডও। বৈশ্বিক টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকাকে রীতিমতো বিধ্বস্ত করেছেন কিউইরা। নিজেদের ওপর আস্থা রেখে খেলতে নামবেন তারাও। লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে দুই দলের লড়াই। ধারণা করা হচ্ছে, ম্যাচটি হাড্ডাহাড্ডি হবে।

তথ্যসূত্র: রয়টার্স









Leave a reply