লটারির টাকা বন্টন নিয়ে হবিগঞ্জে সংঘর্ষে নিহত ১

|

লটারির টাকা বন্টন নিয়ে হবিগঞ্জের লাখাইয়ে দুই গ্রামবাসীর মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে একজন নিহত ও অন্তত অর্ধশত লোক আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় লাখাই গ্রামের বটতলা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অন্তত ২৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার আমান উল্লাহপুরের বাসিন্দা লাখাই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবলু এবং রুহিতনশী গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ উদ্দিন উভয়েই ঢাকায় থাকেন।

সেখানে একটি লটারির টাকা বন্টন নিয়ে তাদের লোকজনের মাঝে কথা কাটাকাটি হয়। সম্প্রতি তারা ঈদুল ফিতর উপলক্ষে গ্রামের বাড়িতে আসেন।

শুক্রবার বিকালে লাখাই গ্রামের বটতলা বাজারে উভয়পক্ষের লোকজন ফের কথা কাটাকাটিতে লিপ্ত হয়।

এ নিয়ে বাবলুর পক্ষে আমান উল্লাহপুর এবং শরীফ উদ্দিনের পক্ষে রুহিতনশী গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শরীফ উদ্দিনের পক্ষের সামাদ মিয়ার ছেলে জামিরুল ইসলাম (৩৫) ঘটনাস্থলেই মারা যান। এতে গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অন্তত ২৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

লাখাই থানার ওসি মো. এমরান হোসেন জানান, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। তবে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত জামিরুলের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।









Leave a reply