একসঙ্গে চার সন্তানের জন্ম দিলেন গাইবান্ধার গৃহবধূ

|

গাইবান্ধা প্রতিনিধি:

একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন গাইবান্ধার দুলালি বেগম নামে এক গৃহবধূ। জন্ম নেয়া সন্তানের মধ্যে দু’টি ছেলে ও দু’টি মেয়ে। এ খবর
ছড়িয়ে পরলে শিশুদের এক নজড় দেখার জন্য হাসপাতালে ভিড় জমায় উৎসুক জনতা।

শনিবার (৮ জুন) সন্ধ্যার দিকে গাইবান্ধা ক্লিনিকে সিজারের মাধ্যমে চার সন্তানের জন্ম দেন দুলালি বেগম। জন্ম নেয়া চার শিশু ও মা দুলালি বেগম সুস্থ্য আছেন।

দুলালি বেগম সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের শিমুল তাইড় গ্রামের শাহ আলমের স্ত্রী। শাহ আলম পেশায় ভ্যান চালক। দুলালি বেগমের আগে আরও ৩ টি সন্তান রয়েছে।

শাহ আলম জানায়, স্ত্রীর প্রসাব বেদনা উঠলে শনিবার সকালে তাকে গাইবান্ধা ক্লিনিকে ভর্তি করেন। চিকিৎসকের পরামর্শে সন্ধ্যায় তার অপারেশন করা হয়। দুলালি বেগম একসঙ্গে চার সন্তানের জন্ম দেয়। দুই ছেলে, দুই মেয়ের জন্মে খুশি তিনি। তবে বেঁচে থাকতে দুবেলা দুধ ও খাবার প্রয়োজন তাদের। কিন্তু সেই সামথ্য না থাকায় দুশ্চিন্তাতেও পড়েন শাহ আলম।

গাইবান্ধা ক্লিনিকের পরিচালক ও স্বত্ত্বাধিকারী ডা. আকরাম হোসেন একসঙ্গে চার সন্তানের জন্মের ঘটনাটি নিশ্চিত করে জানান, জন্ম নেয়া চার সন্তান ও মা দুলালি বেগম সুস্থ্য আছেন। তবে শিশুদের কোন সমস্যা আছে কি না তা শারীরিক কিছু পরীক্ষা ও শিশু বিশেষজ্ঞকে দেখানোর পর নিশ্চিত হওয়া যাবে।

এদিকে, একসঙ্গে চার সন্তানের জন্মের খবর ছড়িয়ে পড়ে আশপাশের এলাকায়। খবর পেয়ে শিশুদের একনজরে দেখতে ক্লিনিকে ভিড় করছেন নারী-পুরুষরা।









Leave a reply