রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের দশম শ্রেণীর ছাত্রী জুথিকে পুড়িয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি শিল্পী বেগম (৪৫) ও তার ভাগ্নে সেতু (২৪) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সদরের খানখানাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃত শিল্পী বেগম পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া ইউনিয়নের প্রবাসী জাহাঙ্গীরের স্ত্রী। সেতু ওই গ্রামের বাবলুর ছেলে। বাবুল মামলার প্রধান আসামি শিল্পী বেগমের বোনের ছেলে।

রাজবাড়ী জেলার পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি সাংবাদিকদের জানান, মামলার এজাহারভূক্ত প্রধান আসামি শিল্পী বেগম ও আরেক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সাথে অন্যকেও জড়িত থাকলে তাকেও গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, গত ৬ জুন দুপুরে ওই স্কুল ছাত্রীকে বাড়ি থেকে তুলে পাশের পাট ক্ষেতে নিয়ে মুখ ও হাত-পা বেঁধে গায়ে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করে বোরকা পরা কয়েকজন দুর্বৃত্ত। এ সময় ওই ছাত্রীর পরিবারের লোকজন টের পেয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় প্রতিবেশী শিল্পী বেগমের নাম উল্লেখসহ অজ্ঞাত চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।









Leave a reply