ফেনীতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

|

ফেনী প্রতিনিধি

ফেনীতে যাত্রীবাহি বাস ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। রবিবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া রেস্ট হাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

লেমুয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ উদ্দিন নাসিম জানান, ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের লিয়াকত আলীর স্ত্রী বিবি জোহরা মুন্নি (৩৬) ও তার মেয়ে ফারিয়া আক্তারসহ (১৬) পরিবারের সদস্যরা সিএনজি চালিত অটোরিক্সযোগে ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামের বাবার বাড়ীতে আসছিলেন। তাদের বহনকারী সিএনজিটি লেমুয়া রেস্টহাউজের সামনে আসলে চট্টগ্রামগামী ইউনিক সার্ভিসের বাস ধাক্কা দেয়। এতে সিএনজি চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিবি জোহরা মুন্নিকে মৃত ঘোষণা করেন। ফারিয়া আক্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের ইনচার্জ আবদুল আউয়াল দূর্ঘটনায় দুইজন নিহতের খবর শুনেছেন জানিয়ে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ দুটি গাড়ী দুটি উদ্ধার করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply