অ্যাপোয়েল নিকোশিয়াকে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ

|

Real Madrid's Cristiano Ronaldo, center, celebrates after scoring the fifth goal of his team during the Champions League Group H soccer match between APOEL Nicosia and Real Madrid at GSP stadium, in Nicosia, on Tuesday, Nov. 21, 2017. (AP Photo/Petros Karadjias)

ক্রিশ্চিয়ানো রোনালদো ও করিম বেনজেমার জোড়া গোলে অ্যাপোয়েল নিকোশিয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদের এ বিশাল জয়ের দিনে রোনালদো ও বেনজেমা দুটি করে গোল করে সমালোচকদের কড়া জবাব দেন। শুধু তাই নয়, সতীর্থ লুকা মড্রিচ ও নাচো ফার্নান্দেসের গোলেও গুরুত্বপূর্ণ অবদান রাখেন এ দুজন।

রোনালদোর ভুলে তৃতীয় মিনিটে এগিয়ে যাওয়া হয়নি রিয়াল মাদ্রিদের। খেলার ২৩তম মিনিটে প্রথম গোলের দেখা মেলে। আপোয়েলের এক ডিফেন্ডারের বাজে রক্ষণের পর ফাঁকায় বল পেয়ে জোরালো ভলিতে জালে পাঠান ক্রোয়েশিয়ার মিডফিল্ডার লুকা মড্রিচ। কিছুটা সময় কাটার পর দুই মিনিটের ব্যবধানে আরও দুটি গোল করে রিয়াল। টনি ক্রুসের লম্বা পাস ধরে ডি-বক্সে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষককে পরাস্ত করেন বেনজেমা। আর কর্নার থেকে উড়ে আসা বল রাফায়েল ভারানের হেডের পর গোলমুখ থেকে টোকায় দলের তৃতীয় গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার নাচো। প্রথমার্ধের শেষ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন করিম বেনজেমা।

দ্বিতীয়ার্ধের শুরুতে পাঁচ মিনিটের ব্যবধানে দুটি গোল করেন রোনাল্ডো। ইউরোপ সেরার মঞ্চে এ নিয়ে রোনাল্ডোর গোল হল ১১৩টি। তবে ৫৪ মিনিটে নিকোশিয়ার কফিনে শেষ পেরেক ঠোকার সুযোগ মিস করেননি সিআর স্যাভেন। এরপর আর কোনো গোল না হলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে গ্যালাকটিকোরা। এই জয়ে ১০ পয়েন্ট নিয়ে নক আউট পর্ব নিশ্চিত করলো জিনেদিন জিদানের শিষ্যরা।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply