বৃষ্টির কারণে ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টস হতে বিলম্ব

|

বিশ্বকাপের ১৮তম ম্যাচেও বৃষ্টির হানা। গুঁড়িগুঁড়ি বৃষ্টির কারণে ভারত-নিউজিল্যান্ডের ম্যাচের টস হতে বিলম্ব। বাংলাদেশ সময় বেলা ৩টায় টস হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে বিলম্ব হচ্ছে। ইংল্যান্ডের নটিংহামে খেলাটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

দুটি দলই বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো ম্যাচে হারেনি। তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে নিউজিল্যান্ড। অন্যদিকে দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে ভারত। বৃষ্টি না হলে আজ যেকোন একটি দলকে পরাজয় বরণ করতে হবে। টনটনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মতো দুটি দলকে হারিয়ে ফেভারিটের মতোই বিশ্বকাপ শুরু করেছে ভারত। অন্যদিকে টানা তিন জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নিউজিল্যান্ডও উড়ছে। তবে র‌্যাংকিংয়ে পিছিয়ে থাকা তিন দল শ্রীলংকা, বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে জেতা কিউইদের সত্যিকারের প্রথম পরীক্ষা আজ।

বিশ্বকাপে ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের জয়ের রেকর্ড ভালো। বিশ্বকাপে এ পর্যন্ত সাতবার মুখোমুখি হয়েছে ভারত ও নিউজিল্যান্ড। এর মধ্যে চারটিতে জিতেছে কিউইরা। আর তিন ম্যাচ জিতেছে ভারত।

ওয়ানডেতে এ পর্যন্ত ৯৮টি ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত ও নিউজিল্যান্ড। এর মধ্যে ভারত ৪৯টি ম্যাচে জিতেছে, নিউজিল্যান্ড জয় পেয়েছে ৪৩টিতে।









Leave a reply