তরুণীর শ্লীলতাহানির চেষ্টা, গণধোলাই দিয়ে মাথা ন্যাড়া করে দিলো জনতা

|

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে তরুণীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে শরীফুল ইসলাম (১৯)নামের এক বখাটেকে গণধোলই দিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছে জনতা।

মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়ন পরিষদ এলাকায় শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

শরীফুল ইসলাম দক্ষিণ তেওতা গ্রামের হামেদ মৃধার ছেলে। তবে শরিফুল ইসলাদের দাবি, তরুণীকে তিনি শ্লীলতাহানি করেননি, শুধু নাম জিজ্ঞাসা করেছিলেন।

স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার বিকালে শিবালয় উপজেলার আলোকদিয়া চরের এক তরুণী চলমান ভোটার তালিকায় নাম অর্ন্তভুক্তি ও ছবি তোলার জন্য তেওতা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আসেন। একই উদ্দ্যেশে আসা শরীফ পরিষদের বাথরুমে ওই তরুণীকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় তার চিৎকারে ভোটার হতে আসা উপস্থিত লোকজন বখাটেকে আটকের পর মারধর করেন।

এসময় ভুক্তভোগী ও তার আত্মীয়-স্বজনদের কোন অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যান বখাটেকে ধমক দিয়ে পরিষদ থেকে বের করে দেন।কিন্ত শরীফ বাইরে বের হলে উত্তেজিত জনতা তাকের জোর করে মাথা ন্যাড়া করে ছেড়ে দেয়।

এ ব্যাপারে তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি নিয়ে মানসম্মানের ভয়ে ভুক্তভোগী ও তার আত্মীদের কোন অভিযোগ না থাকার কারণে শত শত লোকের উপস্থিতিতে শরীফকে শাসন করে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়।

স্থানীয় পয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিকুর রহমান আতিক বলেন, শরীফুল এলাকার চিহিৃত বখাটে। অতীতেও তার বিরুদ্ধে নারী ঘটিত বিভিন্ন অভিযোগ পাওয়া গেছে। এজন্যই তাকে জনতা এমন শাস্তি দিয়েছে।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার এ এফএম ফিরোজ মাহমুদ জানান, এ বিষয়ে কেউ তার কাছে অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত পুর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply