ম্যাচের মাঝে হাই তুলে ট্রোলড সরফরাজ

|

আবারও ট্রলের শিকার হলেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ। বিশ্বকাপ শুরুর আগ থেকেই নানাভাবে ট্রোলড হয়েছেন পাক অধিনায়ক।

পরিধেয় পোশাক থেকে শুরু করে তার দৈহিক গড়ন নিয়েও বিদ্রুপে পড়তে হয়েছে তাকে। এদিকে গতকাল ভারতের বিপক্ষে ৮৯ রানে হারের পর গণমাধ্যমে তুমুল ধোলাই হচ্ছেন তিনি।

তার অধিনায়কত্বের দিকে তীর নিক্ষেপ করছেন সাবেক পাক ক্রিকেটাররা। পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতারের মতে, ভারতের বিপক্ষে বোকার মতো অধিনায়কত্ব করেছেন সরফরাজ।

এদিকে লজ্জাজনক হারের পর সমালোচনার চাপ সইতে না সইতে নতুনভাবে ট্রোলড হচ্ছেন তিনি।

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই স্নায়ুচাপ বেড়ে যাওয়া। আর তা যদি হয় বিশ্বকাপের আসরে তবে চাপটার অবস্থান হয় তুঙ্গে। আর এমন একটা ক্রিকেটযুদ্ধে উইকেটের পেছনে দাঁড়িয়ে হাই তুলতে দেখা গেল পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে।

ঠিক যেন অনেকটা সময় ধরে অলস সময় কাটাচ্ছিলেন তিনি। মাথায় কোনো চাপ নেই, নেই কোনো উদ্যম বা কোনো কিছু অর্জনের তাড়া। টিভি দেখে সারা রাত নির্ঘুম পার করে দেয়া ব্যক্তির ঘুমের ছাপ দেখা গেছে তার মুখে। এ নিয়ে টুইটারে ব্যঙ্গ করতে ছাড়েননি পাক সর্মথকরা।

সোশ্যাল মিডিয়ায় এমন ট্রোলড এর আগেও হয়েছেন সরফরাজ। তার শরীরের মেদ ও ভুঁড়ি নিয়ে তীর্যক মন্তব্য করে শোয়েব আখতার বলেছিলেন, এমন ফিটনেস নিয়ে কীভাবে খেলতে নামেন সরফরাজ! আবার দলের নেতৃত্বও দেন।

এছাড়াও বিশ্বকাপের উদ্বোধনী দিনে বাকিংহ্যাম প্যালেসে রানি এলিজাবেথের সঙ্গে দেখা করতে কুর্তা-পাজামা পরে গিয়েছিলেন সরফরাজ। সে সময় পোশাক নিয়ে ট্রোলড হন তিনি।

এবার মাঠে হাই তোলার কারণে আবারও তাকে নিয়ে বিদ্রুপে মেতে উঠল নেটদুনিয়া।









Leave a reply