বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে ধাওয়ানের আবেগঘন ভিডিওবার্তা

|

চলতি বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন দেশটির ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান। সামনের ম্যাচগুলোতে আর তাকে পাচ্ছে না দলটি। তার স্থলাভিষিক্ত হতে যাচ্ছে রিশাভ পান্ত।

গত ৯ জুন অজিদের বিপক্ষে দাপুটে জয়ের ম্যাচে ১০৯ বলে ১১৭ রানের দারুণ ইনিংস খেলেন ধাওয়ান। তবে সে ম্যাচে প্রতিপক্ষের পেসার নাথান কোল্টার-নাইলের করা একটি বলে বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান শিখর। ফলে সেই ম্যাচে আর ফিল্ডিংয়েই নামতে পারেননি এ ব্যাটসম্যান।

চোট কাটিয়ে বিশ্বকাপের পরবর্তী ম্যাচগুলো তিনি খেলতে পারবেন বলে আশা করা হলেও তা আর সম্ভব হয়নি। শেষ পর্যন্ত দেশেই ফিরতে হচ্ছে তাকে।

গতকাল বুধবার শিখর যে আর এবারের বিশ্বকাপে খেলছেন না তা নিশ্চিত করে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

এমন দুঃসংবাদে হতাশ ভারতের ক্রিকেটভক্তরা। রীতিমতো ভেঙে পড়েছেন তারা। রোহিত শর্মার সঙ্গে অন্য প্রান্তে শিখর ছাড়া আর কাউকে ভাবতেই পারছেন না তারা।

আর ভক্তদের এমন ভালোবাসায় আপ্লুত শিখর। সে লক্ষ্যে গতকালই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক ভিডিওবার্তা আপলোড করেন শিখর। সেখানে ভক্তদের ধন্যবাদ জানিয়ে আবেগতাড়িত হন তিনি।

ওই ভিডিওবার্তায় সুস্থ হয়ে পরের সিরিজে ফিরে আসার প্রত্যাশা জানান এই বাঁ হাতি ভারতীয় ওপেনার।

ভক্তদের আশাহত না হতে তিনি বলেন, ‘পরের সিরিজে ফিরব আশা করি। ছেলেরা ভালো খেলছে। বিশ্বকাপ নিয়ে এসো তোমরা। আমাকে এবং ভারতীয় ক্রিকেট দলকে সমর্থন দেয়ায় সবার কাছে আমি কৃতজ্ঞ। সবাইকে ধন্যবাদ। ভালোবাসা নিও।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply