আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

|

কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়ার কুমারখালী থানার বাঁশগ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত হয়েছে ৪ জন। নিহত ব্যক্তি আলী আজম মুন্সী (৪৮) বাঁশগ্রাম কারিগর পাড়ার আয়ুব আলী মুন্সীর ছেলে।

স্থানীয়রা ও কুমারখালী থানা পুলিশ সূত্রে জানা যায়, বাঁশগ্রাম এলাকার আলী হোসেন ও স্থানীয় টিক্কা মেম্বর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বাজারের ইজারাসহ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিলো। এর সূত্র ধরে আজ সকালে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয়পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে টিক্কা মেম্বর গ্রুপের আলী আজম মুন্সী নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মৃত্যুবরন করে। সংঘর্ষে আরো অন্তত ৪জন আহত হয়।

আহতরা হলেন বাঁশগ্রাম এলাকার নিহত আলী আজম মুন্সীর ছেলে শাহীন মুন্সী(১৮), টিক্কা মেম্বর(৫০), তালেব মুন্সী(৩৫) ও রশিদুল হক(৩০)। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

এই ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।









Leave a reply