ঝিনাইদহে ভুয়া প্রশ্নপত্র বিক্রির দায়ে আটক ৬

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির সময় ৬ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে জেলা শহরের আরাপপুর এলাকার একটি বাড়ি থেকে আটক করা হয় তাদের। এ সময় বেশ কিছু ভুয়া প্রশ্ন ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটকরা হলো- জেলা শহরের আরাপপুর এলাকার বাড়ির মালিক আব্দুল মজিদ, ঝিনাইদহ গোপালপুর এলাকার অরুন কুমারের ছেলে প্রশান্ত কুমার, শৈলকুপার রানীনগর গ্রামের রোজদার মিয়ার ছেলে আল মামুন,একই উপজেলার সিদ্ধি গ্রামের এলাহী বক্সের ছেলে তাইনুল আলম, উত্তর বোয়ালিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে হাসান ইকবাল ও রানীনগর গ্রামের সৈয়দ আলীর ছেলে রিপন হোসেন।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি জাহাঙ্গীর আলম জানান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জেলা শহরের আরাপপুর এলাকায় আব্দুল মজিদের বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে আটক করা হয় তাদের। তাদের কাছ থেকে বেশ কিছু প্রশ্নপত্রসহ নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি জানান, আটক ব্যক্তিরা মোবাইল ফোনের মাধ্যমে ঢাকা থেকে প্রশ্নপত্র সংগ্রহ করে সেই প্রশ্ন প্রিন্ট করে প্রতারণা করে নিয়োগ প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিল। পরীক্ষা শেষে মিলিয়ে দেখা যায় প্রশ্নপত্রগুলো ভুয়া।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply