স্লোগান দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষ, পুলিশসহ আহত ১০

|

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও যুবলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (২৪ জুন) সকাল ১১টায় সদর উপজেলার চন্দ্রগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় এ ঘটনা ঘটে। এতে পুলিশসহ উভয়পক্ষের ১০জন নেতাকর্মী আহত হয়েছে। আহতদের বিভিন্ন ক্লিনিকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভায় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের কাজী বাবলু সমর্থিত গ্রুপের সাথে ইউনিয়ন যুবলীগের কর্মীদের বাকবিতন্ডা হয়।

এসময় উত্তেজিত হয়ে উভয়পক্ষ থেকে চেয়ার মারামারি, হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।

আহতরা হলেন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকু, তাজু ভূঁইয়া, রোমেল, সৌরভ, পারভেজ, ছাত্রলীগ নেতা কাজী বাবলু, মামুন, শাহাদাত, ফিরোজ ও পুলিশের এসআই সোহেল মিয়াসহ ১০জন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে, পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply