টাঙ্গাইলে কলেজছাত্রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ

|

টাঙ্গাইলের কালিহাতীতে কলেজ ছাত্রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

আজ শুক্রবার (২৮ জুন) সকালে রাজাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে এলেঙ্গা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে প্রবেশ করে অবরোধ করতে গেলে পুলিশ বাধা দেয়।

উত্তেজিত জনতা পুলিশি বাধা উপক্ষো করে মহাসড়কে বিক্ষোভ মিছিল করে। পরে মহাসড়কের পাশে কালিহাতী সার্কেল অফিসের সামনে সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে পুলিশকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, কেন একমাস পার হওয়ার পরও মামলা নেয়া হলো না। আর মামলা হওয়ার পর আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ায় এবং তাদের গ্রেফতার করা হচ্ছে না।

পরে কালিহাতীর অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে অবস্থান কর্মসূচি স্থগিত করা হয়।

উল্লেখ্য, গত ২৪ জুন বিকালে এলেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে র‌্যাগিং করে সবুজ, সজীব, রাফিসহ ১৫-২০ জনের একদল যুবক এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের ছাত্র হৃদয়ের উপর পৈশাচিক ভাবে নির্যাতন করে রড, স্ট্যাম্প ও ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। বর্তমানে সে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।









Leave a reply