কুকুরকে কুপিয়ে আহত করার অভিযোগ মামলা

|

পাবনা প্রতিনিধি:

পোষা কুকুরকে কুপিয়ে আহত করায় মজির শেখ (৬০) নামক এক ব্যক্তির বিরুদ্ধে সুজানগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মো.রস্তম আলী (৫৫) নামক এক ব্যক্তি। অভিযুক্ত ব্যক্তিটি হলেন সুজানগর উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের কুড়িপাড়া কাজীর মোড় এলাকার মৃত রহিম শেখের ছেলে।

সুজানগর থানায় লিখিত অভিযোগ থেকে জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে কুকুরটি স্থানীয় গ্রামের প্রতিবেশী মজির শেখের ভিটার উপর বসে ছিল। এ সময় একটি ছাগল পাশ দিয়ে যেতে কুকুরটি ঘেও ঘেও করে উঠলে দা দিয়ে কুকুরটিকে কুপিয়ে আহত করেন মজির শেখ।

রুস্তম আলী লিখিত অভিযোগে বলেন, এর প্রতিবাদ করলে সে আমাকেও কুপিয়ে আহত করার হুমকি দেয়।

রস্তম আলী জানান, স্থানীয় গ্রাম্য ডাক্তারদেরকে কুকুরটিকে চিকিৎসার জন্য ডাকলে তারা না আসায় আমি নিজেই প্রয়োজনীয় চিকিৎসা প্রদান করছি। কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, আঘাতটা এতটাই গুরুত্বর যে শেষ পর্যন্ত হয়তো কুকুরটিকে আমি বাঁচাতে পারবো না।

রএ বিষয়ে সুজানগর থানার ইন্সপেক্টর (তদন্ত) অরবিন্দ সরকার জানান, অভিযোগকারীকে বারবার স্থানীয়ভাবে বসে সমস্যার সমাধান করতে বললেও তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করা ছাড়া বাড়ি ফিরবেন না বলে জানিয়ে থানাতেই অবস্থান করে কান্নাকাটি করতে থাকেন। পরে তার লিখিত অভিযোগটি গ্রহণ করা হয়।









Leave a reply