ফিরছেন কে- সাব্বির না মিঠুন?

|

ভারতের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে নাও দেখা যেতে পারে বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদকে। তার জায়গায় একাদশে ফিরতে পারেন হার্ডহিটার সাব্বির রহমান। অবশ্য মোহাম্মদ মিঠুনের নামও শোনা যাচ্ছে।

আফগানিস্তানের বিপক্ষে কাফ মাসলে চোট পান মাহমুদউল্লাহ। সেটি থেকে এখনও পুরোপুরি সেরে উঠেননি তিনি। অনুশীলনে ফিরলেও স্বস্তিবোধ করতে দেখা যায়নি তাকে।

টিম ম্যানেজমেন্টের তরফে জানানো হয়, এ চোট থেকে সেরে উঠতে ৭-১০ দিন লাগবে মাহমুদউল্লাহর। তবে নির্ধারিত সময়ের মধ্যেও আশাব্যঞ্জকভাবে সুস্থ হয়ে উঠেননি তিনি।

ভারত মহারণের আগের দিন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, মাহমুদউল্লাহ সম্ভবত খেলতে পারছে না। তাই তার বদলি নিয়ে ভাবছি। তবে শেষ পর্যন্ত ওর জন্য অপেক্ষা করা হবে।

শেষ পর্যন্ত মাহমুদউল্লাহ না খেললে সাব্বির ও মিঠুনের মধ্য থেকে কাউকে বেছে নেয়া হবে। অবশ্য দলীয় সূত্র থেকে জানা গেছে, মিডলঅর্ডারের জায়গায় সাব্বিরের খেলার সম্ভাবনাই বেশি।

বিশ্বকাপ সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মঙ্গলবার ভারতের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। এজবাস্টনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply