বগুড়ায় গণধর্ষণের শিকার নারী, গ্রেফতার ১

|

বগুড়া ব্যুরো:

বগুড়ার শিবগঞ্জে গণধর্ষণের শিকার হয়েছেন এক নারী। বাড়ি ফেরার পথে অটোভ্যান থেকে নামিয়ে ৬ যুবক তাকে ধর্ষণ করেছেন এমন অভিযোগে শনিবার রাতে থানায় মামলা করেছেন ওই নারী।

পুলিশ ৬ আসামীর মধ্যে একজনকে গ্রেফতার করেছে।

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান যমুনা নিউজকে জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ওমর সানীর মোড় এলাকা থেকে অটোভ্যানে করে বাড়ি ফিরছিলেন চার সন্তানের জননী ওই নারী। বাড়ির কাছাকাছি পৌঁছার আগেই দুটি মোটরবাইকে চার যুবক অটোভ্যানের গতিরোধ করে। এসময় আগেই থেকেই ভ্যানটিতে যাত্রীবেশে থাকা আরো দুই যুবক তাদের সঙ্গে যোগ দিয়ে ওই নারীকে পাশের একটি কলা বাগানে নিয়ে যায়। পরে তারা ধর্ষণ করে তাকে।

ধর্ষণের শিকার নারীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ওই ৬ যুবক সেখান থেকে দ্রুত সটকে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শুক্রবার রাতেই শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওসি জানান, অভিযুক্তরা ধর্ষণের সময় ওই নারীকে বেদম মারপিটও করে। রোববার হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে রাতে থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন তিনি।

এরইমধ্যে ধর্ষণের মূল পরিকল্পনাকারী ও প্রধান আসামী জিহাদ ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি আসামীদের গ্রেফতারে থানা এলাকায় অভিযান অব্যহত রয়েছে বলেও জানান ওসি।









Leave a reply