নারায়ণগঞ্জে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকায় নারায়ণগঞ্জ থেকে ঢাকামুখী বন্ধন পরিবহনের একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার রাত দশটায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে বন্ধন পরিবহনের অন্য একটি বাসে আগুন ধরিয়ে দেয়। নিহত মোটরসাইকেল আরোহীর নাম নুরুল ইসলাম বাদল (২০)। সে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন পারভেজ।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার (৭ জুলাই) রাত ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে নারায়ণগঞ্জ থেকে ঢাকামুখী বন্ধন পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আরোহী সে বাসের নিচে চাপা পড়ে মারা যায়। এসময় গুরুত্বর আহত হন মোটর সাইকেলটির আরও দুই আরোহী। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা সাইনর্বোড এলাকায় জড়ো হয়ে বিক্ষোভ করে। এক পর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসী বন্ধন পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বন্ধন পরিবহণের বাসটি আটক করলে এলাকাবাসী শান্ত হয়ে অবরোধ প্রত্যাহার করে নেন। অগ্নিসংযোগের খবর পেয়ে নারায়ণগঞ্জ শহরের মন্ডল্পাড়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নেভায়।

ওসি শাহিন পারভেজ জানান, বন্ধন পরিবহনের একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছে। ক্ষুব্দ লোকজন বন্ধন পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয়। বাসের চালককে আটকে করে শাস্তি নিশ্চিতের আশ্বাসে সড়ক অবরোধ প্রত্যাহার করে নেয় এলাকাবাসী ।









Leave a reply