বাসযাত্রীদের সাথে অসদাচরণ করায় যুবকের কারাদণ্ড

|

কামাল হোসাইন,নেত্রকোণা

নেত্রকোণার দুর্গাপুরের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা খানম সহ বাস যাত্রীদের সাথে অসদাচরণ ও বিশৃঙ্খলার দায়ে শিমুল শেখ (২৫) নামের এক বখাটেকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানাগেছে, দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম অন্যান্য যাত্রীদের সাথে রোববার বিকেলে বিআরটিসি বাসযোগে ঢাকা থেকে কর্মস্থল দুর্গাপুরে আসছিলেন। পথিমধ্যে শ্যামগঞ্জ এলাকা থেকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বারআনি গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে শিমুল ওই বাসে উঠার পর বাস যাত্রীদের সাথে অসদাচরণ ও বিশৃঙ্খলামূলক আচরণ শুরু করে। বাসের মধ্যে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রয়েছেন বলে বাস হেলপার সুমন মিয়া শিমুলকে সতর্ক করায় হেলপারকে মারধর শুরু করে।

পরে বাসটি দুর্গাপুর বাসস্টান্ডে এসে পৌঁছলে দুর্গাপুর থানা পুলিশের সহায়তায় বাস থেকে বখাটে যুবককে আটক করে রোববার রাতে দুর্গাপুরের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা খানম এর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের হাকিম ও দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্র্রেট ফারজানা খানম জানান, যাত্রীবাহী বাসে যাত্রীদের সাথে সিটে বসা নিয়ে অসদাচরণ ও বিশৃঙ্খলা করছিল। এমন অভিযোগের প্রেক্ষিতে দন্ডবিধির ১৬০ ধারায় ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply