স্ত্রীকে গালমন্দ করায় বড় ভাইকে পিটিয়ে হত্যা করলো ছোট ভাই

|

ফেনী প্রতিনিধি
ফেনীর পরশুরামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই আবু বক্করকে (৫৫) পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই আবুল বশর। পরশুরাম থানায় এমন অভিযোগ করেন নিহতের স্ত্রী। বুধবার (১০ জুলাই) দিনগত রাতে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বক্কর। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের অলোকা গ্রামে ঘটনাটি ঘটলে উন্নত চিকিৎসার জন্য আবু বক্করকে ঢাকায় প্রেরণ করা হয়। পুলিশ হত্যায় জড়িত থাকার ঘটনায় ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেপ্তার করেছে। নিহত আবু বক্কর ওই এলাকার ছাদেক হোসেনের বড় ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৮ জুলাই সোমবার পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে আপন বড় ভাই আবু বক্কর গালমন্দ করে। বিষয়টি আবুল বশরকে তার স্ত্রী জানালে সে ক্ষিপ্ত হয়। একপর্যায় মঙ্গলবার বিকেলে বড় ভাই আবু বক্কর ফেনী থেকে কাজ শেষে বাড়ি ফিরলে ছোট ভাই আবুল বশর লোহার রোড ও শাবাল দিয়ে বড় ভাই আবু বক্করকে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় আবুল বশরের ছেলে মোহাম্মদ শরিফও যোগ দেয়। উভয়ের বেধড়ক পিটুনিতে গুরুতর আহত হয় আবু বক্কর। পরে স্থানীয়রা আবু বক্করকে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বুধবার সকালে তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। আবু বক্করের পরিবার ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরশুরাম মডেল থানার পরিদর্শক (ওসি) শওকত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করলে পুলিশ অভিযুক্ত আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেপ্তার করে। বর্তমানে তারা পরশুরাম থানা হাজতে রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply