টসে জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

|

বিশ্বকাপের চলতি আসরের দ্বিতীয় সেমিফাইনালে আজ মাঠে নামছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। বর্তমান চ্যাম্পিয়নদের সামনে র‌্যাংকিংয়ের এক নম্বর দল। বার্মিংহামে আজ টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

গ্রুপ পর্বের ম্যাচে ইংলিশদের ৬৪ রানে হারিয়েছিলো অজিরা। তবে এর আগে ইংল্যান্ডের মাটিতে গেলো বছর টানা ৪ ম্যাচ হারের তিক্ত অভিজ্ঞতা রয়েছে অস্ট্রেলিয়ার। বিশ্বকাপ দিয়েই দলে ফেরা ডেভিড ওয়ার্নার আর অধিনায়ক অ্যারন ফিঞ্চের দারুন ফর্মে শিরোপার পথেই রয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

বল হাতে মিচেল স্টার্ক আর প্যাট কামিন্সও চলছেন দুর্বার গতিতে। বিপরীতে জো রুট আর বেয়ারস্টো’র ব্যাটিংয়ে ভর করে চারশ রানের ইনিংস গড়ার সামর্থ্যও আছে ইংলিশদের। জোফরা আর্চার আর মার্ক উডদের বোলিং তোপও দেখা যাবে বার্মিংহামের ২২ গজে।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কোস স্টইনিস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেসন বেহরেনডর্ফ ও নাথান লিওন।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, মার্ক উড, জোফরা আর্চার, লিয়াম প্লাঙ্কেট ও আদিল রশিদ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply