মানিকগঞ্জে ধর্ষণ চেষ্টা মামলায় গৃহশিক্ষক রুবেল গ্রেফতার

|

মানিকগঞ্জে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রুবেল ওরফে রোমেল (৩০) নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়।

গ্রেফতার রুবেল সদর উপজেলার বেতিলা ইউনিয়নের বাঙ্গরা গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। গৃহ শিক্ষকতা ছাড়াও তিনি বেতিলা ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী হিসাবে কর্মরত ছিলেন।

সদর থানার এস আই হারেজ শিকদার জানান, রুবেল ওই ছাত্রীর গৃহশিক্ষক। প্রতিদিন সন্ধ্যায় তাকে বাড়িতে গিয়ে পড়ান। এই সুযোগে অনেক দিন ধরেই নানা ভাবে তাকে যৌন নিপীড়ন করে আসছিলো। গত ৬ জুলাই প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে গৃহশিক্ষক। এসময় মেয়েটি ঘর থেকে দৌড়ে বের হয়ে যায়। ঘটনা কাউকে না জানাতে ওই ছাত্রীকে ভয়-ভীতি দেখায় রুবেল।

বুধবার প্যান্টে রক্ত দেখে ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করে তার খালা। পরে তার কাছে পুরো ঘটনা খুলে বলে মেয়েটি। এরপরই তার মা-বাবাও বিষয়টি জানাতে পারেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন। পালিয়ে যাওয়ার সময় রুবেল ওরফে রোমেলকে গ্রেফতার করে পুলিশ। নির্যাতিতা মেয়েটিকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply