জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ‘বিসিএস অফিসার্স ফোরাম’ গঠিত

|

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্য থেকে যারা বিসিএস-এ উত্তীর্ণ হয়ে বিভিন্ন জায়গায় কর্মরত আছেন তাদের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ‘বিসিএস অফিসার্স ফোরাম (JUBOF) গঠিত হয়েছে।

গতকাল রাজধানীর এক হোটেলে এক মিলনমেলায় সংগঠনটি গঠনের ঘোষণা দেয়া হয়।

আয়োজকরা জানান, সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বেগবান করা এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক বন্ধন সৃষ্টি করার লক্ষ্যে সংগঠনটি কাজ করবে।

ফোরামের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সচিব মনোয়ার আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল আহাদ।

এছাড়া সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক (অতিঃ সচিব) ড. কৃষ্ণা গায়েন, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ তাহিয়াত হোসেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, ঢাকা কালেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ ও বাংলাদেশ পুলিশের ডিআইজি ড. খ: মহিদ উদ্দিন স্বপন। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপ-সচিব ফাতেমা তুল জান্নাত, মাননীয় প্রধানমন্ত্রীর সহকারি প্রেসসচিব এম এম ইমরুল কায়েস (রানা) ও মাননীয় খাদ্যমন্ত্রীর একান্ত সচিব (উপ-সচিব) মোঃ সহিদুজ্জামান। সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল হক মামুন। প্রচার সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের পল্লবী জোনের সহকারি পুলিশ কমিশনার এম এম শামীম। সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন সরকারি সংগীত কলেজ, আগারগাঁও-এর উপাধ্যক্ষ ইন্দুপ্রভা দাস ও বিসিএস (সাধারণ, শিক্ষা) ড. মুহম্মদ মনিরুল হক।

কমিটি আগামী সম্মেলনে বাকী সদস্য নির্বাচিত করে পূর্ণাঙ্গ ৫১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply