নিজ শহর রংপুরে এরশাদের মরদেহ, এক নজর দেখতে মানুষের ঢল

|

সাবেক রাষ্ট্রপতি ও বিরোধী দলীয় নেতা এইচ এম এরশাদের মরদেহ নেয়া হয়েছে তার নিজ শহর রংপুরে। বাদ জোহর আরেক দফা জানাজা হবে এখানে।

সকাল সাড়ে দশটার কিছু পরে রাজধানীর পুরাতন বিমানবন্দর থেকে তার মরদেহ হেলিকপ্টারে করে রংপুরে নিয়ে যাওয়া হয়। বেলা পৌনে ১২টায় মরদেহ বহনকারী হেলিকপ্টারটি রংপুর ক্যান্টনমেন্টের হেলিপ্যাডে পৌঁছায়। মরদেহের সাথে রংপুরে গেছেন পরিবার ও ঘনিষ্টদের ৯ জন। কিছুক্ষণের মধ্যে মরদেহ জানাজা মাঠে নেয়া হবে। ইতোমধ্যে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে বন্যা উপেক্ষা করে কালেক্টরিয়েট ঈদগাহ মাঠে সমবেত হয়েছেন নেতা-কর্মীরা।

এর আগে তেজগাও পুরাতন বিমানবন্দরে পার্টির ভারপ্রাপ্ত চেয়াম্যান জি এম কাদের বলেন, এরশাদ একজন আন্তর্জাতিক মানের রাজনীতিক। যথাযথ সম্মানের জন্য তাকে বনানী সামরিক কবরস্থানে দাফন করা উচিৎ।

এরআগে গতকাল দুই দফা জানাজা হয় এরশাদের। এদিন সংসদ ভবনের জানাজায় অংশ নিয়ে তার প্রতি শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি আবদুল হামিদ। ফুল দেয়া হয় প্রধানমন্ত্রীর পক্ষেও। এরপর কাকরাইলে নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রতি শেষ শ্রদ্ধা জানান। বাদ আসর বায়তুল মোকাররমে হয় এরশাদের ৩য় জানাজা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply