কুষ্টিয়ায় অপহরণ ও ধর্ষণ মামলায় আসামির যাবজ্জীবন

|

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ৬ষ্ট শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় অভিযুক্ত আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১ লক্ষ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। আজ সকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মুন্সী মো: মশিয়ার রহমান আদালতে আসামির উপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ৯(১) ধারায় এই রায় ঘোষণা করেন।

অন্য একটি ধারায় একই আসামিকে নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ এর ৭ ধারা মোতাবেক ১৪ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত আসামি জাফিরুল (৩০) ইসলাম কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার বলরামপুর গ্রামের মো: মোস্তফার ছেলে।

মামলার এজহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২১ জুলাই সন্ধ্যায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার বলরামপুর গ্রামের ৬ষ্ট শ্রেণি পড়ুয়া ঐ স্কুলছাত্রী বাড়ির পাশে কুমার নদীতে হাঁস আনতে গেলে আসামি জাফিরুল তাকে অপহরণ করে এবং জোরপূর্বক ধর্ষণ করে। এই ঘটনায় ভুক্তভোগি ঐ শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশ ২০১৭ সালের ১২ ডিসেম্বর আদালতে চার্জশিট জমা দেয়। দীর্ঘ শুনানিন্তে আদালত আজ এই রায় ঘোষণা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply