গণধষর্ণের পর মেয়ে-পিতাকে হত্যা মামলায় ৫ জনের ফাঁসি

|

খুলনায় লোমহর্ষক একটি বেসকরারি ব্যাংকের কমকর্তা পারভীন সুলতানাকে গণধর্ষণের পর হত্যা ও একই সাথে পিতা ইলিয়াস আলীকে হত্যা মামলায় পাঁচ আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সাথে আদালত প্রত্যেক আসামিকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছেন।

আজ দুপুরে জনাকীর্ণ খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মোঃ মহিদুজ্জামান এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দুই মামলার পাঁচ আসামির মধ্যে সাইফুল ইসলাম পিটিল, মোঃ লিটন, আবু সাঈদ ও আজিজুর রহমান পলাশ উপস্থিত ছিলো।

মামলার অপর আসামি শরিফুল ইসলাম পলাতক রয়েছেন।

জানা যায়, খুলনা মহানগরীর লবণচরা থানার বুড়ো মৌলভী দরগা এলাকার বাসিন্দা এক্সিম ব্যাংকের কমকর্তা পারভীন সুলতানাকে ২০১৫ সালের ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় নিজ বাসায় গণধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে দুবৃর্ত্তরা। এই ঘটনা দেখে ফেলায় পারভীনের বৃদ্ধ পিতা ইলিয়াস আলীকেও শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা স্বর্ণালংকার লুটপাট করে দুর্বৃত্তরা। হত্যার পর লাশ দুটি বাড়িরে ভেতর সেফটি ট্যাংকে লাশ দুইটি গুম করে রাখে। ওই ঘটনায় পারভীন সুলতানার ছোট ভাই রেজাউল আলম বিপ্লব বাদি হয়ে ১৯ সেপ্টেম্বর ও ২১ সেপ্টেম্বর দুইটি মামলা দায়ের করেন। মামলায় পাঁচজনকে আসামি করা হয়। তদন্ত ও মামলার আসামি মোঃ লিটন এবং আবু সাঈদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর ২০১৬ সালের ৯ মে এবং ২৪ মাচ আদালতে চার্জশিট দাখিল করা হয়। দুইটি মামলায় ৫০ জন স্বাক্ষী আদালতে স্বাক্ষ্য দিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply