শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা; ছুটিতে সাকিব-লিটন

|

বিশ্বকাপ সফরের হতাশা কাটিয়ে বাংলাদেশের নতুন মিশন এখন শ্রীলঙ্কা। এই সফরকে সামনে রেখে আজ মঙ্গলবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। ছুটিতে সাকিব আল হাসান-লিটন দাস, ফিরেছেন এনামুল বিজয় ও তাইজুল ইসলাম।

মাশরাফীর নেতৃত্বে আগামী ২০ জুলাই শনিবার শ্রীলঙ্কা উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ দল। বাদ পড়েছেন আবু জায়েদ রাহি, জায়গা পেলেন না তাসকিন আহমেদ।

এই সফরে বাংলাদেশ দল পাচ্ছে না সাকিব আল হাসান ও লিটন দাসকে। ছুটির কারণে থাকছেন না সাকিব আল হাসান। আর বিয়ের কারণে ছুটি নিয়েছেন লিটন কুমার দাস। তাই এই ক্রিকেটারকে বাদ দিয়েই ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। আর তাদের পরিবর্তে দলে ঠাঁই পেয়েছে এনামুল বিজয় ও তাইজুল ইসলাম।

অধিনায়ক মাশরাফির নেতৃত্বে দলের বাকিরা হলেন তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দীন।

২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে।

এবার বিশ্বকাপে অনেক স্বপ্ন নিয়ে গিয়ে প্রত্যাশা পূরণ করতে পারেনি বাংলাদেশ। সেমিফাইনালে উঠতে না পারায় মাশরাফি মর্তুজার দল ভারত, পাকিস্তানের বিপক্ষে শেষ দুই ম্যাচে হেরে ১০ দলের মধ্যে হয়েছে অষ্টম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply