কর্মকর্তা সেজে ব্যাংকে টাকা হাতিয়ে নেয়ার সময় তিন প্রতারক আটক

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গার জীবননগরে ব্যাংক কর্মকর্তা সেজে সোনালী ব্যাংক থেকে গ্রাহকদের টাকা হাতিয়ে নেয়ার সময় তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে জীবননগর শহরের সোনালী ব্যাংকের কার্যালয় থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, মাদারীপুর জেলার শিবচর থানার বয়রাতলা গ্রামের মৃত আনার উদ্দীন ফকিরের ছেলে জামাল হোসেন (৩০), মির্জারচর গ্রামের মোতালেব আলীর ছেলে আবু বক্কর (৩৫) ও রাজৈর থানার আমগ্রাম এলাকার নুরুদ্দীন মিয়ার ছেলে জাকির হোসেন (৩৮)।

পুলিশ জানায়, বুধবার দুপুরে ব্যাংক চলাকলীন সময়ে জীবননগরের সোনালী ব্যাংক শাখায় প্রবেশ করে প্রতারক চক্রের ওই তিন সদস্য। এসময় তারা সোনালী ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তা পরিচয় দিয়ে কৌশলে বিভিন্ন গ্রাহকদের টাকা হাতিয়ে নেয়ার চেষ্টার পায়তারা করে। পরে তাদের কথাবার্তা ও আচরণ দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রতারনার অভিযোগে তিনজনকে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, আটককৃতরা অসৎ উদ্দেশ্যে সোনালী ব্যাংকের ওই শাখায় প্রবেশ করে। তাদেরকে সন্দেহ হলে আটক করা হয়। আটকের পর তাদের কাছ থেকে সোনালী ব্যাংকের ভুয়া রসিদ, চেকবই, সিল, পরিচয়পত্র, নগদ ৫০ হাজার টাকা ও তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়। এ ঘটনায় জীবননগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।









Leave a reply