বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ, আহত হাকিম মারা গেছেন

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে গুরুতর জখম হওয়া আব্দুল হাকিম (৪২) অবশেষে মারা গেছেন। ঘটনার ৩ দিন পর রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার বিকালে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার ইন্সপেক্টর তদন্ত গাজী শামীম।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, দামুড়হুদা উপজেলার ধান্যঘরা গ্রামের মৃত আবু বকর মন্ডলের ছেলে আব্দুল হাকিম সোমবার সকালে তার নিজ বসত ঘরে বসে বোমা বানাচ্ছিলো। এ সময় অসাবধানবসত একটি বোমার বিস্ফোরণ ঘটে।

বিস্ফোরিত বোমার আঘাতে গুরুতর জখম হয় হাকিম। বিস্ফোরণে ঘরের টিনের শেডও উড়ে যায়।

খবর পেয়ে তার ঘর থেকে ক্ষতবিক্ষত অবস্থায় হাকিমকে উদ্ধার করে পুলিশি প্রহরায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। ওখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা যান।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, আব্দুল হাকিম ছিলো মূলত একজন বোমা কারিগর। দীর্ঘদিন ধরে গোপনে নিজ ঘরে সে বোমা বানিয়ে চরমপন্থীসহ জেলার বিভিন্ন গ্যাং ও ডাকাত সদস্যদের কাছে তা সরবরাহ করতো। ধরা পড়ার পর সে এমন তথ্যই দিয়ে গেছে। তাকে বাঁচানোর জন্য রক্ত দেয়া সহ সব ধরণের চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্যও তাকে পাঠানো হয় রাজশাহীতে। কিন্তু সেখানে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply